• শনিবার ( রাত ৯:২৯ )
  • ৮ই আগস্ট ২০২০ ইং

» কক্সবাজার জেলা ইসলামী ছাত্রসমাজের সভায় নেতৃবৃন্দ শিক্ষার্থীদের মেধা বিকাশের সাথে সাথে নৈতিকতারও বিকাশ ঘটাতে হবে।

প্রকাশিত: ১২. অক্টোবর. ২০১৯ | শনিবার

কক্সবাজার জেলা ইসলামী ছাত্রসমাজের সভায় নেতৃবৃন্দ.
শিক্ষার্থীদের মেধা বিকাশের সাথে সাথে নৈতিকতারও বিকাশ ঘটাতে হবে।

প্রেস বিজ্ঞপ্তি
সাংগঠনিক কার্যক্রম বেগবান করার লক্ষ্যে
বাংলাদেশ ইসলামী ছাত্রসমাজ কক্সবাজার জেলা শাখার উদ্যোগে উপজলা ও ইউনিয়ন প্রতিনিধিদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ১১অক্টোবর (জুমাবার) বিকালে অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন, জেলা সভাপতি হাফেজ মুহাম্মদ শওকত আলী। তিনি বলেন, নৈতিকতা বিবর্জিত মেধা ও মনন দিয়ে জাতির কোন কল্যাণ সাধন করা যায়না। সাম্প্রতিক বুয়েটে মেধাবী ছাত্র আবরার ফাহাদকে সাম্রাজ্যবাদী মাস্তান বাহিনী কর্তৃক নির্মমভাবে হত্যাকাণ্ড এটাই প্রমাণ করে। তাই বাংলাদেশ ইসলামী ছাত্রসমাজ প্রতিষ্ঠাকাল থেকে শিক্ষার্থীদের মেধা বিকাশের পাশাপাশি নৈতিক গুণাবলীরও বিকাশ ঘটিয়ে আদর্শ জনগোষ্ঠী তৈরি করতে আপ্রাণ প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। শিক্ষার্থীদেরকে মেধা ও নৈতিকতার সমন্বয়ে জীবন গঠন করতে হবে এবং আল্লাহর জমিনে আল্লাহর দ্বীন প্রতিষ্ঠার মহান স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে বাংলাদেশ ইসলামী ছাত্রসমাজের পতাকা তলে সমবেত হয়ে নিয়মতান্ত্রিক আন্দোলন সংগ্রাম চালিয়ে যেতে হবে।
জেলা সাধারণ সম্পাদক মুহাম্মদ দিদারুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, রামু উপজেলা প্রতিনিধি মুহাম্মদ অলি উল্লাহ আরজু, মুহাম্মদ জাহাঙ্গীর আলম, সদর উপজেলা প্রতিনিধি মুহাম্মদ রেজাউল করিম, উখিয়া উপজেলা প্রতিনিধি মুহাম্মদ আবু তৈয়ব, রাজারকুল ইউনিয়ন প্রতিনিধি মুহাম্মদ সিরাজুল হক, খুনিয়া পালং ইউনিয়ন প্রতিনিধি মুহাম্মদ ওসমান গনি, গর্জনিয়া ইউনিয়ন প্রতিনিধি মুহাম্মদ ইদ্রীস প্রমুখ।
শেষে শহীদ আবরার ফাহাদ ও ইসলামী আন্দোলনের অকুতোভয় সৈনিক মরহুম মাওলানা এটিএম হেমায়ত উদ্দীন রহ. এর মাগফিরাত কামনায় বিশেষ মুনাজাত করা হয়।

ফেসবুক থেকে কমেন্ট করুন।
Share Button

এই সংবাদটি পড়া হয়েছে ১৯৫ বার

Share Button