• মঙ্গলবার ( ভোর ৫:০২ )
  • ৪ঠা আগস্ট ২০২০ ইং

» মানব কল্যাণ উন্নয়ন সংস্থা বাংলাদেশ’র কক্সবাজার জেলা শাখার জরুরী সভা স্থানীয় কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

প্রকাশিত: ২০. অক্টোবর. ২০১৯ | রবিবার

মানব কল্যাণ উন্নয়ন সংস্থা বাংলাদেশ’র কক্সবাজার জেলা শাখার জরুরী সভা স্থানীয় কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তি
মানব কল্যাণ উন্নয়ন সংস্থা বাংলাদেশ’র কক্সবাজার জেলা শাখার জরুরী সভা স্থানীয় কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। উক্ত জরুরী সভায় সংস্থার ব্যবস্থাপনা পরিচালক জনাব, শহীদ রহমান শহীদের সভাপতিত্বে সাংগঠনিক পরিচালক জনাব, সরওয়ার কামালের পরিচালনায় উক্ত সভা অনুষ্ঠিত হয় । সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্থার প্রতিষ্ঠাতা প্রধান পরিচালক জনাব, মোঃ মিজানুর রহমান নুরী। ও সংস্থার কো-পরিচালক জনাব, আব্দুল মান্নান, অফিস পরিচালক জনাব খোরশেদ আলম, শিক্ষা পরিচালক জনাব আব্দুল্লাহ জাহাঙ্গীর, মিডিয়া ও যোগাযোগ বিষয়ক পরিচালক জনাব, আনিসুর রহমান। অন্য দিকে কক্সবাজার জেলা শাখা থেকে উপস্থিত ছিলেন জেলা সহকারী শিক্ষা বিষয়ক পরিচালক জনাবা, সুস্মিতা মল্লিক।

কোঅর্ডিনেটর দের মধ্যে উপস্থিত ছিলেন শান্তা ইসলাম, জান্নাতুন নাহিমা, রফিকুল ইসলাম, আরিফুর ইসলাম, তারেক মোহাম্মদ, মোঃ সৈয়দ নূর, মোহাম্মদ কাশেম, সৈয়দ আলম, জসীম উদ্দীন, মোহাম্মদ কাউসারুল হক, আজিজুর রহমান, মনজুর আলম, সৈয়দ আজিম, আয়েশা সিদ্দিকা সহ আরো অন্যান্য ব্যক্তিবর্গগণ।

উক্ত সভায় প্রতিষ্ঠাতা প্রধান পরিচালক মোঃ মিজানুর রহমান নুরী বলেন, শিক্ষা জাতির মেরুদণ্ড, যে জাতি যত শিক্ষিত সে জাতি তত উন্নত। সে হিসেবে শিক্ষাকে বেশি গুরুত্ব দিয়ে এই সংস্থা কক্সবাজার জেলা থেকে আপাততঃ নয়টি উপজেলায় শিক্ষা থেকে ঝরে পড়া ছাত্র-ছাত্রীদর তালিকা করার মাধ্যমে, তাদেরকে পাঠদানের ব্যবস্থা গ্রহণ করার জন্য একটি চূড়ান্ত আহবায়ক কমিটি ঘোষণা করেন। সে কমিটি দুই মাসের ভিতরে চূড়ান্ত প্রতিবেদন দেওয়ার মাধ্যমে আগামী বছরের শুরু থেকে ঝরে পড়া ছাত্র-ছাত্রীদের সংস্থার উদ্যোগে স্কুলে পাঠদান করা হবে বলে তিনি জানান। তিনি আরও জানান উপযুক্ত শিক্ষাকে কাজে লাগিয়ে আলোকিত দেশ গড়ার স্বপ্নকে বাস্তবায়ন করার জন্য সমাজের বিত্তবান লোকদের ও সরকারের সহযোগিতা কামনা কামনা করেন।

ফেসবুক থেকে কমেন্ট করুন।
Share Button

এই সংবাদটি পড়া হয়েছে ২৬৭ বার

Share Button