• মঙ্গলবার ( রাত ১১:৪৭ )
  • ২২শে সেপ্টেম্বর ২০২০ ইং

» মোহাম্মদ শফির বিল ইসলামী ছাত্র ও যুব ঐক্য পরিষদের পক্ষ থেকে জেএসসি, জেডিসি, পিইসি ও ইবতেদায়ী পরীক্ষার্থীদের “ক্যারিয়ার এইড ও দোয়া মাহফিল” অনুষ্ঠান সম্পন্ন।

প্রকাশিত: ০১. নভেম্বর. ২০১৯ | শুক্রবার

প্রেস বিজ্ঞপ্তি:-
মোহাম্মদ শফির বিল ইসলামী ছাত্র ও যুব ঐক্য পরিষদের উদ্যোগে গতকাল ৩১ই অক্টোবর ২০১৯ইং মধ্যম মোহাম্মদ শফির বিল এলাকার জেএসসি, জেডিসি, পিইসি ও ইবতেদায়ী পরীক্ষার্থীদের “ক্যারিয়ার এইড ও দোয়া মাহফিল” মধ্যম মোহাম্মদ শফির বিল জামে মসজিদ প্রাঙ্গণে পরিষদের “সভাপতি” সাইফুল ইসলাম এর সভাপতিত্বে ও “সাধারণ সম্পাদক” এহছানুল হক ও “সাংগঠনিক সম্পাদক” এরফানুল করিমের পরিচালনায় অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোহাম্মদ শফির বিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মাওলানা আকতার হোসেন সাহেব। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উত্তর মোহাম্মদ শফির বিল কেজি স্কুলের প্রধান শিক্ষক জনাব মাওলানা আবুল মন্জুর সাহেব, মধ্যম মোহাম্মদ শফির বিল জামে মসজিদের খতিব ও ইমাম জনাব মাওলানা কামাল উদ্দিন সাহেব, মেট্রো নিটিং এন্ড ডাইং মিলস লিঃ এর ইন্জিনিয়ার জনাব মোহাম্মদ মোহাব্বত বিন হাকীম সাহেব, অত্র পরিষদের উপদেষ্টা কমিটির সদস্য জনাব মোহাম্মদ আবদুল কাদের সাহেব ও ছাত্র-ছাত্রীদের অবিভাবকবৃন্দ।
এছাড়াও উপস্থিত ছিলেন অত্র পরিষদের সকল সদস্যবৃন্দ ও অত্র এলাকার পরিক্ষার্থীবৃন্দ।

উক্ত “ক্যারিয়ার এইড ও দোয়া মাহফিল” পরিষদ পরিচালনা কমিটির প্রচার সম্পাদক রেজাউল করিম সিফাতের কোরআন তিলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। এরপর উক্ত অনুষ্ঠানে বক্তব্য শুরু হয় অনুষ্ঠানের আহ্বায়ক রেজাউল করিমের উদ্বোধনী বক্তব্যের মাধ্যমে। এরপর একে একে সমাপ্ত হয় অতিথিবৃন্দের বক্তব্য। বক্তারা তাদের বক্তব্যে ছাত্র-ছাত্রী ও অবিভাবকদের উদ্দেশ্যে অনুপ্রেরণামূলক ও ক্যারিয়ার গঠনে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন। সর্বশেষ পরিষদের সভাপতি সাইফুল ইসলামের সমাপনী বক্তব্যের মাধ্যমে শেষ হয় বক্তব্যের পালা। এরপর একে একে সকল পরিক্ষার্থীদের হাতে তুলে দেওয়া হয় পরিক্ষা সরঞ্জাম। সর্বশেষ অত্র মসজিদের সম্মানিত খতিব মাওলানা কামাল উদ্দিনের দোয়ার মাধ্যমে শেষ হয় উক্ত “ক্যারিয়ার এইড ও দোয়া মাহফিল” অনুষ্ঠান।
এমন সুন্দর অনুষ্ঠান আয়োজনে অক্লান্ত পরিশ্রম করায় পরিষদের পক্ষ থেকে সকল সদস্য বিশেষ করে আহ্বায়ক কমিটিকে ধন্যবাদ জানানো হয়।

ফেসবুক থেকে কমেন্ট করুন।
Share Button

এই সংবাদটি পড়া হয়েছে ২২৭ বার

Share Button