• শুক্রবার ( দুপুর ১২:২৬ )
  • ২১শে ফেব্রুয়ারি ২০২০ ইং

» উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার দায়িত্ব পাওয়ায় ডাঃ নুসরাত জাহান মিথেনকে “আমার মা ফাউন্ডেশনের”র পক্ষ থেকে শুভেচ্ছা জানান…

প্রকাশিত: ১৮. ডিসেম্বর. ২০১৯ | বুধবার

স্টাফ রির্পোটারঃ
আমার মা ফাউন্ডেশন এর শুভেচ্ছা পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান ডাঃ নুসরাত জাহান মিথেনকে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার দায়িত্ব পাওয়ায় ডাঃ নুসরাত জাহান মিথেনকে আমার মা ফাউন্ডেশন এর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে। একই সাথে আমার মা ফাউন্ডেশন পরিবার তাঁর সফলতা কামনা করছে।

আজ বুধবার আনুষ্ঠানিক ভাবে মতলব (দঃ) উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা হিসেবে দায়িত্ব ভার গ্রহন করলেন নোটারীয়ান ডাঃ নুসরাত জাহান মিথেন। জেলা সিভিল সার্জন কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব বুঝে নেন। ডাঃ নুসরাত জাহান মিথেন ৩৩ তম বিসিএস পরীক্ষায় সম্মিলিত মেধা তালিকায় নবম ও মেয়েদের মধ্যে প্রথম স্থান অর্জন করে মতলব(দঃ) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য কর্মকর্তা হিসেবে ২০১৪ সালে যোগদান করেন।ডাঃ নুসরাত জাহান মিথেন ডা. একেএম মাহাবুবুর রহমানের সহকারি পরিচালক পদে পদোন্নতি হওয়ায় তাঁর স্থলাভিষিক্ত হন।

গতকাল ১৭ ডিসেম্বর বুধবার জেলা সিভিল সার্জন অফিসার ডা. শাখাওয়াত উল্লাহ এ বিষয়ে অফিস আদেশ করেন। ডা. নুসরাত জাহান মিথেন আন্তজার্তিক সেবা সংগঠন রোটারী ক্লাব অব মতলবের কমিউনিটি সার্ভিস প্রজেক্টে দায়িত্ব পালন করছেন। তিমি আমার মা ফাউন্ডেশন এর ভাইস চেয়ারম্যান। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন। তাঁর বাড়ি মতলব উত্তর উপজেলার পূর্ব ইসলামাবাদ গ্রামে। তাঁর বাবা মোঃ লোকমান হাকিম অগ্রণী ব্যাংক লিমিটেড চাঁদপুর জোনাল অফিসের সিনিয়র প্রিন্সিপাল অফিসার ও মা বিশিষ্ট সমাজ সেবিকা নাজনীন আক্তার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক (অবসরপ্রাপ্ত), ব্যাক্তিগত জীবনে ডাঃ নুসরাত জাহান মিথেন বিবাহিত,
তাঁর স্বামী লায়ন জি এম কামরুল হাসান আমার মা ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, লেখক ও বিপনন বিদ। তাঁদের একমাত্র পুত্র সন্তান জি এম নুসাইর আহিয়ান। একই হাসপাতালে কর্মরত স্বাস্থ্য কর্মকর্তা ভাই ফিরোজ আহমেদ প্রোপেন তাঁর একমাত্র ভাই, বোন দিলশাদ জাহান ইথেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত আছেন। বর্তমানে তিনি বেলজিয়ামের গেট বিশ্ববিদ্যালয়ে পিএইচডি করছেন বোনের স্বামী ডাঃ নইমুল ইসলাম রাজিব ও মতলব উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে স্বাস্থ্য কর্মকর্তা হিসেব দায়িত্বপালন করছেন। তিনি দায়িত্ব পালনে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন। খবর বিঙ্গপ্তির।

ফেসবুক থেকে কমেন্ট করুন।
Share Button

এই সংবাদটি পড়া হয়েছে ৮১ বার

Share Button