• শুক্রবার ( দুপুর ১:১২ )
  • ২১শে ফেব্রুয়ারি ২০২০ ইং

» নওগাঁয় ডিবি পুলিশ পরিচয়ে অটোচার্জার ছিনতাই, আটক ২

প্রকাশিত: ২৫. ডিসেম্বর. ২০১৯ | বুধবার

শাহাদৎ রাজীন সাগরঃ
নওগাঁর মহাদেবপুরে ডিবি পুলিশ পরিচয়ে অটোচার্জার ছিনতাইকালে স্থানীয় জনগণ দু’জনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। থানায় মামলা রুজু করে রোববার তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

আটককৃতরা হলো, রংপুর জেলার কতোয়ালী উপজেলার তাজহাট গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে দিলিপy বিশ্বাস (৫০) ও বগুড়া জেলার সারিয়াকান্দি উপজেলার চন্দনবাইশা গ্রামের গাবু শেখের ছেলে মুমিন শেখ (৩০)।

ভুক্তভোগী ও স্থানীয় সূত্রে জানা জায়, উপজেলার সফাপুর ইউনিয়নের কচুকুড়ি গ্রামের আজাদুল ইসলাম গত ২১ ডিসেম্বর শনিবার তার অটোচার্জারে ভাড়া নিয়ে পার্শ্ববর্তী মান্দা উপজেলার স্বতীহাট যায়। সেখানে বেলা দুটার দিকে একজন যাত্রী মহাদেবপুর উপজেলার পাহাড়পুর বাজারে আসবে বলে অটোচার্জার ২’শ টাকায় রিজার্ভ ভাড়া করে। অটোচার্জার মহাদেবপুর উপজেলার সফাপুর ইউনিয়নের বেহুলাতলা এলাকায় পৌঁছলে মটরসাইকেল যোগে দুজন এসে অটোচার্জারসহ চালককে (আজাদুল) আটক করে।

এদের মধ্যে একজন ডিবি পুলিশ পরিচয় দিয়ে অটোচার্জার থেকে কয়েকপিচ ইয়াবা উদ্ধার করে ভয়ভীতি দেখিয়ে আজাদুলকে মটরসাইকেলে তুলে মহাদেবপুর থানার পাশের্^ নিয়ে যায় এবং যাত্রীরূপী ছিনতাইকারী অটোচার্জারটি নিয়ে অন্যত্র চলে যায়। পরে স্থানীয় ২/১ জন লোক ডিবি পুলিশ পরিচয়ধারী ওই ব্যক্তিকে অনুরোধ করলে আজাদুলকে ছেড়ে দিয়ে তারা উপজেলার নওহাটা মোড় এলাকায় যায় এবং অটোচার্জারটি বিক্রির চেষ্টা করে। এ সময় তাদের আনাগোনা দেখে স্থানীয় চার্জার চালকদের সন্দেহ হলে দিলিপ বিশ্বাস ও মুমিন শেখকে আটক করে থানায় খবর দিলে পুলিশ অটোচার্জার উদ্ধারসহ তাদের থানায় নিয়ে যায়। অপরদিকে ডিবি পুলিশ পরিচয়ধারী ছিনতাইকারী মটরসাইকেল যোগে পালিয়ে যায়। এ ঘটনায় অটোচার্জার মালিক আজাদুল ইসলাম বাদি হয়ে শনিবার রাতে মহাদেবপুর থানায় একটি মামলা দায়ের করেন।

ঘটনার সত্যতা স্বীকার করে মহাদেবপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল বলেন, দু’জনকে আটক করা হয়েছে। ডিবি পুলিশ পরিচয়ধারী ব্যাক্তি পলাতক রয়েছে, তাকে আটকের চেষ্টা চলছে।

ফেসবুক থেকে কমেন্ট করুন।
Share Button

এই সংবাদটি পড়া হয়েছে ৩০ বার

Share Button