• মঙ্গলবার ( সকাল ৬:০৫ )
  • ৪ঠা আগস্ট ২০২০ ইং

» নড়াইলের পল্লীেতে মামলা তুলে নেওয়ায় আসামীরা বাড়ীতে হামলা চালিয়ে ভাংচুর!! আটক-১

প্রকাশিত: ০৮. এপ্রিল. ২০২০ | বুধবার

◑উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধিঃ মুক্তিযোদ্ধার বাড়ীতে হামলা চালিয়ে বাড়ী ভাংচুর। নড়াইলের লোহাগড়ায় একটি মামলা তুলে নেওয়ায় জন্য আসামীরা মামলার বাদী মুক্তিযোদ্ধার বাড়ীতে হামলা চালিয়ে বাড়ী ভাংচুর করে এবং মালামাল লুট করে নিয়ে যায়। হামলায় মহিলাসহ ওই পরিবারের ৫ জন আহত হয়েছেন। আহতদের লোহাগড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার বিকালে ২৫ জনকে আসামী করে লোহাগড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধি জানান এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার ইতনা ইউনিয়নের উত্তর পাংখার চর গ্রামের সেলিম সরদারের মেয়ে অষ্টম শ্রেণীর শিক্ষার্থী খাদিজা খানমকে একই গ্রামের কামাল শেখের ছেলে ইমাম শেখ ও তার বন্ধুরা স্কুলে যাওয়া-আসার পথে অশ্লীল ভাষায় কথাবার্তা বলতো এবং প্রায় তাকে উত্যক্ত করতো। এটা সহ্য করতে না পেরে খাদিজা গত ২৯ ডিসেম্বর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। মুমুর্ষ অবস্থায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে পাাঁচদিন পর সে মারা যায়।
এ ঘটনায় খাদিজার পিতা সেলিম সরদার বাদী হয়ে ঈমান শেখ,নবীর শেখ ও সজিব শেখের নামে লোহাগড়া থানায় একটি মামলা দায়ের করেন (মামলা নং- ২২,তাং ৩০.১২.১৯)। পুলিশ মূল আসামী ইমাম শেখকে আটক করে জেল হাজতে প্রেরণ করলেও বাকি দুই আসামি পুলিশের ধরাছোঁয়ার বাইরে থাকে। ইমাম শেখ জামিনে বাড়িতে এসে মামলা তুলে নেয়ার জন্য মুক্তিযোদ্ধা মৃত হাসেম সরদারের ছেলে মামলার বাদী সেলিম সরদারকে হুমকি-ধামকি দেয় এবং গত ২৬ ফেব্রুয়ারী ছোট ভাই লেলিনকে মারপিঠ করে। এ ঘটনায়ও ওই আসামীদের নামে থানায় আরেকটি মামলা হয়। এতে ক্ষিপ্ত হয়ে আসামী ইমাম, সজীব , কামাল ও মাতুব্বর ওলিয়ারসহ প্রায় ৩০ জন দেশীয় অস্ত্র ঢাল, সড়কি, রামদা নিয়ে গত সোমবার সন্ধ্যায় সেলিম সরদারের বাড়িতে হামলা চালায়।

হমলায় মুক্তিযোদ্ধার স্ত্রী সবেজান বেগম, ছেলে সেলিম সরদার, লেলিন সরদার, শাহাদত সরদার , তৈয়বুর শেখকে কুপিয়ে গুরুতর আহত করে এবং বাড়ী ভাংচুর করে। এ সময় হামলাকরীরা বাড়ীর মালামাল লুট করে নিয়ে যায়। এলাকাবাসী আহতদের উদ্ধার করে লোহাগড়া হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে লোহাগড়া থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

এ ব্যাপারে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান জানান, এ ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে এবং আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

ফেসবুক থেকে কমেন্ট করুন।
Share Button

এই সংবাদটি পড়া হয়েছে ১১২ বার

Share Button