• মঙ্গলবার ( ভোর ৫:২৯ )
  • ৪ঠা আগস্ট ২০২০ ইং

» উখিয়া উপজেলার জালিয়া পালং ইউনিয়নের অন্তর্গত মোহাম্মদ শফির বিল গ্রামে জমি সংক্রান্ত পূর্বের জেদ ধরে কলহের জেরে ধারালো অস্ত্রের আঘাতে আহত মা সন্তানসহ ৩

প্রকাশিত: ১২. এপ্রিল. ২০২০ | রবিবার

০৮-০৪-২০২০ বিকাল ৫ ঘটিকার সময় উখিয়া উপজেলার জালিয়া পালং ইউনিয়নের অন্তর্গত মোহাম্মদ শফির বিল গ্রামের মৃত মোহাম্মদ জলিলের দুই ছেলে নুর আলম এবং শাহ আলম এর মধ্যে পারিবারিক ভিটার জমিন নিয়ে অনেকদিনের মনোমালিন্য।

স্থানীয় বিচারকরা বিচারের মাধ্যমে তাদের দুই ভাইকে ওই জমিন সমানভাবে বিভক্ত করে দেয়। কিন্তু শাহ আলম বিচারকের দেওয়া সিদ্ধান্তকে উপেক্ষা করে জোরপূর্বক নুর আলমের বরাদ্দকৃত জায়গায় বাড়ি তৈরি করে।

তখন নুর আলম বাধা প্রদান করলে শাহ আলম বিভিন্ন ধরনের ভয় দেখিয়ে বাড়ি তৈরি করে ফেলে। নুর আলমের সন্তানেরা তাদের বরাদ্দকৃত জায়গায় কাঁঠাল গাছ কাটতে আসে। তখন নুরুল আলমের অনুপস্থিত অবস্থায় শাহ আলম সহ তার পরিবার পূর্বপরিকল্পিত দেশীয় ধারালো অস্ত্র নিয়ে নুর আলমের সন্তানদের উপর ঝাপিয়ে পড়ে।

তখন তারা নিরুপায় হয়ে হাউমাউ করে চিৎকার শুরু করে। তখন ঘটনাস্থলে তাহাদের মা সাকেরা বেগম উপস্থিত হয়। তখন শাহ আলম (৩৯), তার দুই ছেলে জিয়াউর রহমান (২০) এবং আরিফ উল্লাহ (১৮) ও তাদের মা মনোয়ারা বেগম তাদেরকে নির্মমভাবে আঘাত করে। নুর আলমের দুই সন্তান (মাদ্রাসার শিক্ষার্থী) মোহাম্মদ ইসমাইল (১৪), আমিনুল ইসলাম (১২) ও তাদের মা সাকেরা বেগম (৩৭) প্রচন্ডভাবে আহত হয়।

তখন আহত অবস্থায় তাদের ঘটনাস্থলে ফেলে তারা চলে যায়, স্থানীয় লোকজন গিয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এমতাবস্থায় তারা কক্সবাজার সদর হাসপাতালের বেডে শুয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে, এখন তাদের অবস্থা আশঙ্কাজনক।

ফেসবুক থেকে কমেন্ট করুন।
Share Button

এই সংবাদটি পড়া হয়েছে ১০৮ বার

Share Button